অনুভূতির মৃত্যু
- কামরুল হাসান তুহিন ১৫-০৫-২০২৪

কত সহজ প্রাণ, তাই না?
জীবনের মতগুলো মতামতহীন সিদ্ধান্তে,
দেহের কপাট খুলে নির্ভুলে কালোচুলের ভাঁজে সাদাপাঁক।

দণ্ডাদেশে অনুভূতির মৃত্যু
নিষিদ্ধ বাতাস অরণ্যে
ঘুমানো প্রেম,
কারফিউ এ নিষেধাজ্ঞা ভেঙে ভাবনার ক্রন্দন।
তবুও অবাঞ্ছিত করেনা কাউকে..!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।